Success Life IT

📞 01402-173252 ✉ info@successlifeit.com

Success Life IT Agent Description:

Please fill the admission form with correct information

যাদের বাসায় কম্পিউটার ও ইন্টারনেট কানেকশন নেই, তাঁরা সাকসেস লাইফ আইটির এজেন্ট সেন্টারে গিয়ে কোর্স সম্পন্ন করার সুযোগ পাবেন। সেখানে সব শিক্ষার্থীর জন্য কম্পিউটার এবং ইন্টারনেট থাকবে। শিক্ষার্থীরা ক্লাস সময়ে উক্ত প্রতিষ্ঠানে গিয়ে ক্লাসে অংশ নিতে পারবে অথবা নিজের বাসায় অবস্থান করে ক্লাস করতে পারবে। উক্ত প্রতিষ্ঠানের এজেন্টরা ক্লাসে অংশগ্রহণ এবং যেকোন সমস্যায় পড়লে সেটা সমাধান করে দিবেন।
সাকসেস লাইফ আইটির স্বনামধন্য শিক্ষকগণ কর্পোরেট অফিস থেকে অনলাইনে ক্লাস করাবেন। উক্ত ক্লাস, শিক্ষকের কম্পিউটার স্ক্রিন আপনার কম্পিউটারে দেখা যাবে, কোন কিছু বুঝতে অসুবিধা হলে সাথে সাথে আপনি শিক্ষককে প্রশ্ন করতে পারবেন। ক্লাস শেষে প্র্যাকটিস করার জন্য পর্যাপ্ত পরিমানে সময় এবং সুযোগ পাবেন পরের ক্লাসে আসা পর্যন্ত।
দীর্ঘ ০৫ বছরের মধ্যে আমরা দেশের সবচেয়ে বড় প্রতিষ্ঠানে পরিণত হয়েছি। বিগত ৫ বছরে সাকসেস লাইফ আইটির থেকে প্রশিক্ষণ নিয়েছেন ১০,০০০+ (দশ হাজার) শিক্ষার্থী। বিগত ০৫ বছরে সাকসেস লাইফ আইটির থেকে প্রশিক্ষণ নিয়ে বর্তমানে ৮০০০ (আট হাজার) অধিক শিক্ষার্থী বিভিন্ন অনলাইন মার্কেটপ্লেসে ও সফ্টওয়্যার কোম্পানিতে উচ্চ বেতনে চাকরি করছেন। অফলাইনের চেয়েও সহজে ও দ্রুত ক্লাস করার সুবিধা, না বুঝলে তাৎক্ষনিক শিক্ষকে প্রশ্ন করার সুবিধা, ক্লাসের মাঝে প্রাইভেট চ্যাট এবং রিমোট কন্ট্রোল সুবিধা থাকায় বর্তমানে অফলাইন বাদ দিয়ে শিক্ষার্থীরা অনলাইন ক্লাসে আগ্রহী। নিচে আরো সুবিধা সমূহ দেওয়া হল:
০১, ঢাকার স্বনামধন্য, দক্ষ ও পেশাদার অনলাইন প্রফেশনাল, ফ্রিল্যান্সার ও আইটি উদ্যোক্তা কর্তৃক ক্লাস।
০২, দেশের যেকোন জায়গা এমনকি প্রত্যন্ত অঞ্চলে বসবাসকারীরাও ঢাকার স্বনামধন্য শিক্ষকের অধীনে ক্লাস করার সুযোগ পাবেন।
০৩, লাইভ ক্লাস মিস করলে ক্লাস শেষে উক্ত ক্লাসের ভিডিও রেকর্ডিং ও ক্লাসে আলোচিত ফাইল সমুহ ইমেইলে পেয়ে যাবেন।
০৪, ক্লাসে শিক্ষককে সরাসরি প্রশ্ন, শিক্ষার্থীরা নিজেদের কম্পিউটারে কোন সফ্টওয়্যার ইন্সটল করতে না পারলে শিক্ষক শিক্ষার্থীদের কম্পিউটারে ঢুকে সেটা ইন্সটলও করে দিতে পারবেন।
০৫, প্রতিটি ক্লাস শেষে এসাইনমেন্ট জমা দেওয়া।
০৬, প্রতিটি লাইভ ক্লাসের পাশাপাশি প্রাকটিজ ফাইল পাবেন এবং কনটেন্ট পাবেন, মডেল টেস্ট, অন্যান্য শিক্ষার্থীদের সাথে আলোচনা ও সমস্যা সমাধান।
০৭, প্রতিটি কোর্স শেষে পরীক্ষার ব্যবস্থা রয়েছে, যারা পরীক্ষায় ভালো রেজাল্ট নিয়ে উত্তীর্ণ হবে তাদের জন্য সাকসেস লাইফ আইটির পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা রয়েছে।
০৮, কোর্স শেষে সার্টিফিকেট ও জব প্লেসমেন্ট এর সুবিধা।
০৯, ক্লাসের বাইরে শিক্ষার্থীদের সাপোর্ট এর জন্য রয়েছে ২৪/৭ ঘন্টা, কল সেন্টার। ফোন সাপোর্ট, মেসেঞ্জার সাপোর্ট, ইমেইল সাপোর্ট।
আমরা এবার সারা দেশের অফলাইন প্রশিক্ষণ কেন্দ্রগুলোকে ডিজিটাল করার মাধ্যমে তাদের সাথে যুক্ত হচ্ছি। এতে দেশের প্রতিটি জেলার এজেন্ট গন সাকসেস লাইফ আইটির এর কোর্সগুলো ও সকল আইটি সার্ভিস পরিচালনা করার সুযোগ পাবেন। প্রশিক্ষণ কেন্দ্রগুলো এজন্য সাকসেস লাইফ আইটির  নির্ধারণ করা ফি শিক্ষার্থীদের কাছ থেকে নিবে। 
শিক্ষার্থীরা আমাদের প্রতিনিধি প্রতিষ্ঠানগুলোতে গিয়ে ফি জমা দিয়ে তথা ভর্তি হয়ে অনলাইনে ক্লাস করার সুযোগ পাবেন। আর অনলাইনে শিক্ষার্থীরা সাকসেস লাইফ আইটির শিক্ষকদের কাছে শিখবেন। আমাদের সাকসেস লাইফ আইটির শিক্ষক কর্পোরেট অফিস থেকে ক্লাস নিবেন আর শিক্ষার্থীরা আমাদের প্রতিনিধি প্রশিক্ষণকেন্দ্রগুলোতে অথবা বাসায় বসে অনলাইনে ক্লাস করতে পারবেন।
 
দেশের প্রত্যন্ত অঞ্চলে যারা ডিজিটাল মার্কেটিং, গ্রাফিক ডিজাইন, ওয়েব ডিজাইন, ফ্রিল্যান্সিং  এবং অন্যান্য জনপ্রিয় কোর্সগুলো শিক্ষকের অভাবে করতে পারছেন না। তারা সহজেই সাকসেস লাইফ আইটির মাধ্যমে দেশের স্বনামধন্য দক্ষ ও পেশাদার শিক্ষকের আওতায় এই কোর্স করার সুযোগ পাবেন। প্রশিক্ষণ কেন্দ্র গুলোতে সাকসেস লাইফ আইটির শিক্ষার্থীরা টেকনিক্যাল সাপোর্টসহ উক্ত প্রতিষ্ঠানে এসে কোর্সে অংশ নিতে সক্ষম হবে। এতে পুরো কোর্সটি সাকসেস লাইফ আইটির কর্পোরেট কেন্দ্র থেকে পরিচালিত হবে। আর শিক্ষার্থীরা চাইলে ঘরে বসে অনলাইনে কিংবা উক্ত কেন্দ্রে এসে ক্লাসে অংশ নিতে পারবেন।  এজন্যে উক্ত কেন্দ্রগুলোতে ইন্টারনেট থাকতে হবে।
 
প্রতিটি ক্লাস শিক্ষকগণ ঢাকার মুল কেন্দ্র থেকে নিবেন আর শিক্ষার্থীগণ নিজ নিজ জেলার কেন্দ্রগুলোতে গিয়ে কম্পিউটারের মাধ্যমে অথবা নিজ বাসায় অবস্থান করে শিখতে পারবেন। পুরো ক্লাস অনলাইন/ইন্টারনেটে ভিডিও/স্ক্রিনশেয়ারিং এর মাধ্যমে হবে।  শিক্ষক যখন ক্লাস নিবেন তখন, আপনি কম্পিউটারে শিক্ষকের কম্পিউটার স্ক্রিন দেখবেন, সাথে সাথে শিক্ষক তার কম্পিউটারে কি করছেন, তা দেখতে এবং শুনতে পাবেন  এবং ‍মুখে যেকোন প্রশ্ন কিংবা চ্যাটও করতে পারবেন। শিক্ষার্থীরা কেন্দ্রগুলো ছাড়াও বাসায় বসেও একই ক্লাস অনলাইনে করতে পারবেন। এছাড়াও প্রতিটি কেন্দ্র থেকে ফ্রিল্যান্সিং বিষয়ে সহায়তা, উক্ত কোর্সের উপর জবের জন্য সহায়তা পাবেন।
২০১৮ সাল থেকে সফলতার সাথে সাকসেস লাইফ আইটি অনলাইনে দেশব্যাপী কম্পিউটার, তথ্য-প্রযুক্তি ও ফ্রিল্যান্সিং কোর্সের উপর প্রশিক্ষণ দিয়ে আসছে। বর্তমানে দেশে সর্ববৃহৎ এ প্রতিষ্ঠানে ০৬ টি ভিডিও কোর্স ও অনলাইন লাইভ ক্লাস চলমান। ১০,০০০ এর অধিক শিক্ষার্থী এই প্রতিষ্ঠান থেকে কোর্স নিয়েছেন।
👉🏿 প্রতি মাসে সর্বনিম্ন ১৫,০০০ (পনের হাজার) থেকে ১০০,০০০ (এক লক্ষ) টাকা পর্যন্ত আয়ের সুযোগ।
👉🏿 প্রতিটি কোর্স ফি ও সকল আইটি সার্ভিস থেকে ১০% কমিশনে মাসিক ভাবে পেমেন্ট করা হবে। 
👉🏿 শিক্ষার্থীরা এজেন্ট সেন্টার থেকে আমাদের কোর্সে ভর্তি হলে অথবা কোন সেবা গ্রহন করে থাকলে মোট মূল্যের ৫% ডিসকাউন্ট পেয়ে থাকবে।
👉🏿 প্রতিটি এজেন্টকে প্রতি বছর সাকসেস লাইফ আইটির পক্ষ থেকে লিফলেট, ব্যানার, স্টিকার, পিভিসি ব্যানার, ব্যাগ সরবরাহসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করা হবে।
👉🏿 এজেন্ট গনের নিজের প্রতিষ্ঠানের সারাদেশব্যাপী প্রচার ও প্রসার।
👉🏿 আমাদের অন্যান্য সেবা প্রতিষ্ঠানের ওয়েবসাইট, সফ্টওয়্যার সহ যেকোন আইটি সার্ভিসে বিশেষ সুবিধা ও ডিস্কাউন্ট।
👉🏿 প্রতি বছর বেস্ট পারফর্মকারি এজেন্ট গনের প্রতিষ্ঠানগুলোকে পুরস্কার প্রদানসহ বিভিন্ন সরকারি বেসরকারি সুবিধা প্রদান করা হবে।
👉🏿 উক্ত জেলায় প্রতিনিধি প্রতিষ্ঠানসমুহের বিশেষ বিশেষ ক্যাম্পেইন ও অনলাইন / ফেসবুক প্রমোশন/বুস্ট এর ব্যবস্থা থাকবে।
০১, প্রতিটি জেলায় বিদ্যমান স্বনামধন্য কম্পিউটার ট্রেইনিং প্রতিষ্ঠানকে প্রতিনিধিত্ব দেওয়া হবে। এজন্য প্রথমত সততা, সময়ানুবর্তিতা ও
পেশাদারিত্ব থাকা আবশ্যক। 
০২, শিক্ষার্থীদের সাথে ভাল ও ভদ্র আচরণ সহ যথাযথ টেকনিক্যাল সাপোর্ট দেওয়ার মন মানসিকতা থাকতে হবে।
০৩, প্রতিষ্ঠানে সর্বনিম্ন একটি কম্পিউটার অথবা ল্যাপটপ ও ইন্টারনেট সংযুক্ত থাকতে হবে।
০৪, ট্রেইনিং প্রতিষ্ঠান নিরিবিলি তথা শব্দ দুষণমুক্ত এবং পর্যাপ্ত আলো বাতাস বা শীততাপ নিয়ন্ত্রিত হতে হবে। 
০৫, সাকসেস লাইফ আইটির নির্ধারিত ফি এর বাইরে কেউ শিক্ষার্থীদের কাছে এক্সট্রা টাকা দাবি করতে পারবে না। এমন কোন অভিযোগ প্রমাণিত হলে উক্ত প্রতিষ্ঠানের এজেন্টশীপ বাতিল করা হবে।
০৬, প্রচারণা, বিজ্ঞাপন ইত্যাদি সাকসেস লাইফ আইটির দেশব্যাপী ডিজিটাল মার্কেটিং এর মাধ্যমে পরিচালনা করবে। এছাড়া প্রতি ০৬ মাস অন্তর প্রতিটি কেন্দ্রে প্রয়োজনীয় লিফলেট, ব্যানার ইত্যাদি পাঠাবে।
০৭, উক্ত প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স থাকা আবশ্যক।
২০১৮ সাল থেকে বাংলাদেশে অনলাইন ট্রেনিং শুরু করে সাকসেস লাইফ আইটি (ইনফোনেট নামে, বিস্তারিত: সাকসেস লাইফ আইটির প্রতিষ্ঠাতা এইচ আর তাজু ২০১৯ সালের টিভি ইন্টারভিউ ও পত্রিকা ইন্টারভিউ) । শিক্ষার্থীদের ব্যাপক সাড়া পেয়ে কাজের সাথে মিল রেখে ২০১৯ সালে সাকসেস লাইফ আইটির নামে আত্মপ্রকাশ ঘটে। 
বিগত ৫ বছরে সাকসেস লাইফ আইটি থেকে প্রশিক্ষণ নিয়েছেন ১০,০০০+ (দশ হাজার) শিক্ষার্থী। তাদের মধ্যে বর্তমানে ৮,০০০+ (আট হাজার) অধিক শিক্ষার্থী বিভিন্ন অনলাইন মার্কেটপ্লেসে ও সফ্টওয়্যার কোম্পানিতে উচ্চ বেতনে চাকরি করছেন। অনেকেই সাকসেস লাইফ আইটিতে জব করছেন।
অফলাইনের চেয়েও সহজে ও দ্রুত ক্লাস করার সুবিধা, না বুঝলে তাৎক্ষনিক শিক্ষককে প্রশ্ন করার সুবিধা, ক্লাসের মাঝে প্রাইভেট চ্যাট এবং রিমোট কন্ট্রোল সুবিধা থাকায় বর্তমানে অফলাইন বাদ দিয়ে শিক্ষার্থীরা অনলাইন ক্লাসে আগ্রহী। 
অনলাইনে শিক্ষার ক্ষেত্রে অনেকেই প্রতারণার শিকার হন, সাকসেস লাইফ আইটির সেক্ষেত্রে দ্রুত সবার বিশ্বস্ততা অর্জন করেছে, তার প্রধান কারণ, আমাদের দেশের সেরা এবং প্রফেশনাল সব শিক্ষক, রয়েছে শিক্ষার্থীদের সবসময় সাপোর্ট এর জন্য কর্পোরেট কল সেন্টার (☎ 09696 393252)।
 
👉🏿 ১০,০০০+ শিক্ষার্থী।
👉🏿 দক্ষ, পেশাদার ও শিক্ষক।
👉🏿 অফলাইন/অনলাইন, ২৪/৭ মোবাইল সাপোর্ট।
👉🏿 গতানুগতিক প্রশিক্ষণ কেন্দ্রগুলো থেকেও দ্রুত, সহজে এবং ঘরে বসেই শেখার সুযোগ।
👉🏿 সন্ধ্যা ও রাত্রিকালীন ঘরে বসেই কোর্সে অংশ নেওয়ার সুযোগ।
👉🏿 ক্লাস মিস করলে উক্ত ক্লাসের রেকর্ডিং পাওয়া, এসাইনমেন্ট, মডেল টেস্ট, প্রাকটিজ ফাইল ইত্যাদি।
👉🏿 কোর্স শেষে স্টুডেন্টদের ক্ষেত্রে সরকারি-বেসরকারি বিভিন্ন আইটি ফার্মে জব প্লেসমেন্টের সুবিধা।
Scroll to Top