Success Life IT

Freelancing Master Course

✅ ফ্রিল্যান্সিং মাস্টার কোর্স:
সাকসেস লাইফ আইটি বাংলাদেশে এই প্রথম এমন একটি কোর্স চালু করছে যে কোর্স টি আপনি পরিপূর্ণ ভাবে মনোযোগ দিয়ে কমপ্লিট করলে অনলাইন মার্কেটপ্লেস সহ অফলাইন যে কোনো প্ৰতিষ্ঠানে চাকুরী করতে পারবে।

কম্পিউটার ও ইন্টারনেটের এই যুগে বেকার থাকাটা শুধুমাত্র বোকামি। কারণ দক্ষ প্রশিক্ষকের কাছে প্রশিক্ষণ নিলে আপনিও হতে পারেন একজন সফল উদ্যোক্তা, একজন সফল ফ্রিল্যান্সার ও আইটি ডেভেলপার।
যে দক্ষতা অনলাইন ও অফলাইন উভয় ভাবে কাজে লাগিয়ে আয় করতে পারবেন। রয়েছে অসংখ্য সুযোগ নিজেকে গড়ে তোলার। চাকরির পেছনে না ছুটে সময়টিকে কাজে লাগান। Freelancing স্বাধীন পেশা কে কাজে লাগিয়ে, ঘরে থেকে আয় করুন।

 

আপনার যদি সর্বোচ্চ চেষ্টা থাকে, তাহলে কোর্সের ভিতর ইনকামের গ্যারান্টি।
কারন আমাদের ইন্সিটিউট এ ১০,০০০ অধিক সফল ছাত্র-ছাত্রী কাজ করতেছে।

 

✅ এই কোর্সে সর্বমোট ০৪ টি সাবজেক্ট যুক্ত করা হয়েছে।
👉 ওয়ার্ডপ্রেস ডেভেলপমেন্ট।
👉 এসইও ডেভেলপমেন্ট।
👉 ফাইবার সাকসেস।
👉 অফিস ম্যানেজমেন্ট।

 

✅ এই কোর্সে ভর্তির যােগ্যতাঃ
👉 আপনার ১টি কম্পিউটার অথবা ল্যাপটপ থাকতে হবে।
👉 ১টি সক্রিয় ইন্টারনেট সংযােগ থাকতে হবে, যার নুন্যতম ৫১২ কে.বি.পি.এস সংযােগ স্পিড থাকা লাগবে।
👉 ইংরেজি পড়তে, বুজতে ও লিখার উপর ব্যাসিক জ্ঞান থাকতে হবে। (এই কোর্সে বেসিক থেকে অ্যাডভান্স লেভেল পর্যন্ত শেখানো হবে।)
👉 প্রতিদিন নুন্যতম ৫ ঘন্টা প্র্যাকটিস করার সময় থাকতে হবে। ( কারণ আপনি অনার্স, মাস্টার্স কমপ্লিট করতে দীর্ঘ ০৬ থেকে ০৮ বছর সময় লেগে যায়। আশা করেন ভালো একটা চাকুরী পাওয়ার জন্য ও ম্যানসম্মত একটা স্যালারী ৫০/৬০/৮০ হাজার টাকা। এই পর্যন্ত যেতে আপনার সময় লেগে যাই ০৬ থেকে ০৮ বছর। সেই তুলনায় কোনো প্রেসার ছাড়া নিজের স্বাধীনতার মাদ্ধমে নিজের বাসায় অবস্থান করে ২০,০০০ টাকা থেকে ১০০,০০০ টাকা অধিক আয় করতে একটানা ০২ মাস দৈনিক ০৫ থেকে ০৮ ঘন্টা সময় ব্যায় করতে হবে। কোর্সটি ভালোভাবে আয়ত্ত করতে হবে। )
👉 যারা কম্পিউটার ব্যাবহার করতে পারেন না এবং কাজ ভালােভাবে না শিখেই লাখ টাকা ইনকাম করার স্বপ্ন দেখছেন কোর্সটি তাদের জন্য নয়। যারা আসলেই ভালােভাবে নিজেকে কাজ শেখার মাধ্যমে দক্ষ করে তুলে পুরােপুরি কাজ শেখা শেষ করে তারপর ফ্রিল্যান্সিং এ আসার মন মানসিকতা আছে, কোর্সটি শুধুমাত্র তাদের জন্য।

 

✅ Success Life IT ফ্রিল্যান্সিং মাস্টার কোর্সের সুবিধা সমূহঃ

👉 সাবজেক্টঃ ওয়ার্ডপ্রেস ডেভেলপমেন্ট, এসইও ডেভেলপমেন্ট, ফাইভার সাকসেস এবং অফিস ম্যানেজমেন্ট।
👉 টোটাল লাইভ ক্লাস ৩০ টি ও ৩০ টি নোট। সপ্তাহে ০৩ দিন। (ফোন, ল্যাপটপ অথবা কম্পিউটার এর মাধ্যমে সরাসরি ক্লাস করতে পারবেন।)
👉 ক্লাস রেকোর্ডেড ভিডিও থেকে লাইফ টাইম চর্চা করার সূযোগ।।
👉 কোর্স চলাকালীন এবং কোর্স শেষে ২৪/৭ অনলাইন লাইভ সাপোর্ট।
👉 অভিজ্ঞ টপ রেটেড ফ্রিল্যান্সার এর মাধ্যমে ক্লাস করার সুযোগ।
👉 কোর্স করলেই পাবেন ফ্রিল্যান্সিং করার জন্য যাবতীয় টুলস ফ্রি।
👉 আন্তর্জাতিক মার্কেটপ্লেস থেকে কিভাবে ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করবেন বিস্তারিত ক্লাস নেওয়া হবে।
👉 কোর্স শেষে সার্টিফিকেট প্রদান করা হবে।
👉 কোর্স ফি এক সাথে পেমেন্ট করলে ১ হাজার টাকা ডিসকাউন্ট পাবেন। তাছাড়া ৩ বার ভেঙে ভেঙে দেয়ার সুবর্ণ সুযোগ।
👉 কোর্স শেষে সার্টিফিকেট শো করে আমাদের রেফারেন্সে যেকোনো প্ৰতিষ্ঠানে অফলাইনে চাকুরী করার সুযোগ।

 

✅ চলুন এবার জেনে নিই আমরা প্রফার গাইড লাইন কিভাবে পাবো !!
আমরা এটাও জানি যে প্রফার গাইড লাইন ছাড়া কোন কাজে আমরা সফলতা পেতে অনেক হার্ড হয়ে যাই। আপনি এমন কোন ইন্সিটিউট এ ভর্তি হয়ে যান,

👉 যে ইন্সিটিউট এর সাফল্য অনেক, গৌরব অনেক ।
👉 তাদের স্টুডেন্ট গুলোর সাফল্য, রিভিউ দেখে নিন তারা সাকসেস হয়েছে কিনা।
👉 তারা কত বছর ধরে ইনস্টিটিউটের কার্যক্রম চালিয়ে আসছে এবং ছাত্র-ছাত্রীদের স্টুডেন্ট গুলোর ফ্রিল্যান্সিং নিয়ে শিখিয়ে যাচ্ছে ।
👉 ইনস্টিটিউটের মেন্টর বা শিক্ষক যারা থাকবে তাদের ব্যবহার আচার ঠিকঠাকমতো আছে কিনা। আপনারা জানেন, একটা ইনস্টিটিউটের শিক্ষক এবং স্টুডেন্টদের সম্পর্ক অনেকটা ফ্রেন্ডলি থাকতে হবে। তা না হলে শিক্ষক ভালো কিছু শেখাতে পারবে না এবং স্টুডেন্ট গুলিও ভালো কিছু শিখতে পারবে না। যার জন্য ইনস্টিটিউটের মেন্টরের এবং শিক্ষকের ব্যবহার আচরণ দেখে নেওয়া অনেকটা আবশ্যক।

 

✅ চলুন এবার “সাকসেস লাইফ আইটি”র (Success Life IT) সম্পর্কে কিছু জেনে নি !!

“ সাকসেস লাইফ আইটি ” Success Life IT একটি অনলাইন লার্নিং প্লাটফর্ম। বাংলাদেশের যে কোন জায়গা থেকে আমাদের কোর্সগুলো করতে পারবেন অনলাইনে। এবং কোর্সগুলো সম্পন্য করে ঘরে বসেই আয় করতে পারবেন।

অনেক দীর্ঘ সময় ধরে আমরা ফ্রিল্যান্সিং এর সাথে জড়িত। আমরা ‘ সাকসেস লাইফ আইটি ‘ টিম আপনাদের কে সহযোগীতা করার মাধ্যমে বাংলাদেশের যুব সমাজের বেকারত্ব দূরীকরণে সর্বদা প্রস্তুত।

২০১৮ সাল থেকে আমরা ফ্রিল্যান্সিং এর সাথে জড়িত ও ট্রেইনিং দিয়ে যাচ্ছি । এই পর্যন্ত অসংখ্য ফ্রিল্যান্সার আমরা তৈরী করেছি । আমাদের স্টুডেন্টস রা ফাইবার, আপওয়ার্ক এবং সিপিএ ও অ্যাফিলিয়েট মার্কেটপ্লেস থেকে খুব সহজেই ইনকাম জেনারেট করে থাকে।
এই প্রতিষ্ঠানের ফাউন্ডার এইচ আর তাজু স্যার নিজেই সকল ক্লাস নিয়ে থাকেন। কোন পার্ট টাইম টিচার দিয়ে ক্লাস নেয়া হয় না । তবে সাপোর্ট দেয়ার জন্য সাপোর্ট টীম কাজ করে এবং অনেক সময় স্যার নিজেই সাপোর্ট দিয়ে থাকেন। 24 ঘন্টার ভিতরে সাপোর্টে নক করলে যেকোনো সময় সাপোর্ট দেওয়া হয়।

 

✅ অবশেষে আমাদের বলার থাকবেঃ

“সাকসেস লাইফ আইটিতে” আজকেই ভর্তি হয়ে যান, Freelancing Master Course ( ফ্রিল্যান্সিং মাস্টার কোর্স ) এর উপরে। এবং ঘরে থেকেই এই লকডাউন অবস্থায় পেশাদার সরকারি চাকরি জীবির স্যালারি থেকে অনেক বেশি দ্বিগুণ ভাবে আয় করুন। নিজে বাঁচুন, নিজের পরিবারকে বাঁচান, নিজের ঘরে অবস্থান করে।

সাকসেস লাইফ আইটি Success Life IT আপনাদেরকে 24 ঘন্টায় সাপোর্ট প্রদান করবে, এবং ক্লাসগুলো সারা জীবনের জন্য পেয়ে যাবেন। এবং যেকোন সময়ে সাকসেস লাইফ আইটির হেল্পলাইনে নক করতে পারবেন।

 

✅ কোর্স ফিঃ
টোটাল ১৬০০০ টাকা থেকে ৫০% কমিশনে ৮০০০ টাকা। এককালীন পরিষদে ১০০০ টাকা ডিসকাউন্টে শুধুমাত্র ৭০০০ টাকা থাকবে।
তাছাড়া ৩ বার ভেঙে ভেঙে দেয়ার সুযোগ।

তাই আর দেরি না করে এখনি নূন্যতম যে কোনো ফি পেমেন্ট করে ভর্তি হয়ে যান।

View Freelancing Masters Course Module

প্রথমতঃ payment gateway বাটনে ক্লিক করে যে কোনো মাদ্ধমে এডমিশন ফি জমা দিন।

দ্বিতীয়তঃ Admission now বাটনে ক্লিক করে আপনার সঠিক তথ্য গুলা ও এডমিশন ফি জমা দেয়ার একাউন্ট নম্বরটি উল্লেখ করে এডমিশন ফর্ম সাবমিট করুন।

বাংলা BN English EN हिन्दी HI